1. admin@dainikbangladeshtimes.com : rony :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত আশাশুনি গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রাস্তাটি দীর্ঘদিন সংস্কার কাজ শেষ না হওয়ায় জনদুর্ভোগ চরমে

প্রান্ত ঢালী
  • প্রকাশের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৪৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:-
সাতক্ষীরা জেলার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের আসাননগর মোড় হতে হরিনখোলা বিশ্বাস বাড়ি পর্যন্ত রাস্তাটি বিটুমিন দিয়ে কার্পেটিং দ্বারা নির্মিত ছিল। রাস্তাটির সংস্কার কাজ শুরু হয় প্রায় এক বছর আগে। কিন্তু দুঃখের বিষয় এখনো পর্যন্ত রাস্তার কাজ শেষ হয়নি।
সরজমিনে গেলে এলাকাবাসী জানান, ইতি মধ্যে তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু রাস্তার কাজের দায়িত্ব প্রাপ্ত ব্যক্তির সাথে কথা বলেছেন। রাস্তার কাজের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি জানান এক মাসের মধ্যে রাস্তার কাজ শেষ হয়ে যাবে, কিন্তু অতি দুঃখের বিষয় কথা কথাই হয়ে রইলো। কাজ আর শুরু হলো না আজও। রাস্তা টি জনবহুল এলাকার গুরুত্বপূর্ণ একটি রাস্তা। তাই এই এলাকার হাজার হাজার মানুষ চলাচলে বিপাকে পড়েছে বলে জানান এলাকাবাসী। এলাকাবাসী আরো বলেন, আমরা এলাকা বাসি নির্মানাধীন রাস্তার কাজে দায়িত্বপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি রাস্তার কাজটি যাহাতে অতিদ্রুত শেষ করা যায় এবং জনসাধারণ কে এই চলাচলের ভোগান্তির হাত থেকে মুক্তি দেওয়া যাই তার দ্রুত ব্যবস্থা করা হোক বলে জানান।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!