1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

ইসলামকাটি যুব সংঘ কর্তৃক আয়োজিত “মহিলা” ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত আজ

সাংবাদিক নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: আজ ১৬ সেপ্টেম্বর বিকাল চার ঘটিকয় ইসলামকাটি যুব সংঘ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেছে তার এক দিকে ছিল সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল একাদশ এবং অপর দিকে জোর প্রতিদ্বন্দিতা করেছে কুষ্টিয়া জেলা মহিলা ফুটবল একাদশ।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, “বাবু ঘোষ সনৎ কুমার” চেয়ারম্যান উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ তালা উপজেলা শাখা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রশান্ত কুমার বিশ্বাস, উপজেলা নির্বাহি অফিসার তালা সাতক্ষীরা, সরদার মশিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ তালা সাতক্ষীরা, মুর্শিদা পারভিন পাপড়ি, মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ তালা সাতক্ষীরা, মীর জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগ তালা উপজেলা শাখা, আবু জিহাদ ফখরুল আলম খান, অফিসার ইনচার্জ তালা থানা সাতক্ষীরা সহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সরদার খায়রুল আলম, সভাপতি, ইসলামকাটি যুব সংঘ তালা সাতক্ষীরা।

মরণব্যাধি করোনাভাইরাস সারা পৃথিবীকে যখন থমকে দিয়েছিল মানুষের মাঝে মানুষের দূরত্ব সৃষ্টি করে যখন জনজীবনকে ব্যাহত করেছিল সকল আনন্দ উৎসব যখন বন্ধ হয়ে গিয়েছিল ঠিক তখনই সেই মরণব্যাধিকে জয় করে মানুষের মাঝে আবারো আনন্দ ফিরিয়ে দিতে এবং মানুষের মাঝে মানুষের ভেদাভেদ দূর করে দেওয়ার জন্য ইসলামকাটি যুব সংঘ আয়োজন করেছে এক প্রাণবন্ত ফুটবল টুর্নামেন্ট।

আজ শুক্রবার উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় যার একদিকে প্রতিদ্বন্দ্বিতা করে সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল একাদশ এবং অপর দিকে তার জোর প্রতিদ্বন্দ্বিতা করে কুষ্টিয়া জেলা মহিলা ফুটবল একাদশ।

উক্ত খেলাটি দেখার জন্য দুপুর থেকে দর্শকের ঢল নামতে থাকে ইসলামকাটি ঐতিহ্যবাহী ফুটবল ময়দানে, জনস্রোতের মতো কানায় কানায় পরিপূর্ণ হয় ইসলামকাটি ঐতিহ্যবাহী ফুটবল ময়দান।

প্রথমার্ধের শেষের দিকে গোল করে এগিয়ে যায় কুষ্টিয়া জেলা মহিলা ফুটবল একাদশ ঠিক তার কিছুক্ষণ পরেই দ্বিতীয় গোল করে ব্যবধান বাড়ায় তারা ২-০ গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধে সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল একাদশ আক্রমনাত্মক ফুটবল খেলে গোল ব্যবধান কমানোর চেষ্টা করে কিন্তু দু-দুটো আত্মঘাতী গোলের শিকার হয়ে ব্যবধান বেড়ে ৪/০ তে গিয়ে দাঁড়ায়, তারপর থেকে সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল একাদশ আর তেমন কোন সুবিধা করতে পারেনি, খেলা শেষের আগ মুহূর্তে কুষ্টিয়া জেলা মহিলা ফুটবল একাদশ এর ১৪ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড়ের দূর থেকে নেওয়া শটে গোল ব্যবধান বেড়ে ৫/০ তে গিয়ে দাঁড়ায়,

শেষ পর্যন্ত ইসলামকাটি যুব সংঘ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটি সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল একাদশ ৫/০ ব্যবধানে কুষ্টিয়া জেলা মহিলা ফুটবল একাদশ এর কাছে কোণঠাসা পরাজিত হয়।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!