1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

সাংবাদিক বাসুদেব দাশের ভাইজি মৌসুমী দাশ গোল্ডেন জিপিএ ৫ ও ভাইপো জ্যোতি দাশ এ (4.78) পেয়েছে

সাংবাদিক নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৩০৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের ভাইজি মৌসুমী দাশ গোল্ডেন জিপিএ ৫ ও জ্যোতি দাশ এ (4.78) মাধ্যমিক সমাপনি পরীক্ষায় পেয়েছে। এই দুইজন সকলের দোয়া এবং আশীর্বাদ প্রার্থী।

সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটার থানার কুমিরা ইউনিয়নের কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় এর দুই জন শিক্ষার্থী। তাদের ভাল ফলাফলের জন্য শিক্ষক ও পিতামাতার কাছে কৃতজ্ঞতা জানিয়েছে। মৌসুমি দাশ ও জ্যোতি দাশ এর পিতা দুর্গা পদ দাশ একজন ডেকোরেটর ব্যবসায়ী ও মাতা গৃহিণী।

ভাইজি এবং ভাইপোর এই সাফল্যে কাকার ফেসবকু স্ট্যাটাসটি নিচে দেওয়া হল। সৃষ্টিকর্তাই মহান।

ভাইজি এবং ভাইপোর সাফল্যে সবচে, বেশী উচ্ছসিত হন বাবা-মা তারপরে আমি নিজেই কাকা হিসাবে কিন্তু আমি নিজে মনে করি তার পিতা-মাতার থেকেও বেশি খুশি হয়েছি এবং উচ্ছসিত আমি নিজেই কাকা হিসাবে। আজ সেই খুশির দিন। গত ছয় বছরের শিক্ষা জীবনে খুশীর এই খবরটির নিয়ে এলো আমার ভাইজি মৌসুমী দাশ ও ভাইপো জ্যোতি দাশ। মাধ্যমিক সমাপনী পরীক্ষায় মৌসুমী দাশ গোল্ডেন জিপিএ ৫ ও জ্যোতি দাশ এ (4.78) পেয়ে পাশ করার খবর। তাদের ছোট্ট জীবনের প্রথম সাফল্য।

দুপুর ১২ টা থেকে আমার প্রাণপ্রিয় ছোট ভাই দৈনিক বাংলাদেশ টাইমস এর বার্তা সম্পাদক রায়হানুজ্জামান রনি অফিসের শক্তিশালী নেটের কম্পিউটর ও মোবাইলে বার বার সার্চ করে তাদের ফলাফলটি বের করে আমাকে জানাই এবং পাঠায়। এখানে বলতে হয়, এই ফলাফল জানানোর সব কৃতিত্ব আমার প্রাণপ্রিয় ছোট ভাই দৈনিক বাংলাদেশ টাইমসের বার্তা সম্পাদক রায়হানুজ্জামান রনির, আর এই রেজাল্টের পিছনে যদি কারোর কোন অবদান থেকে থাকে সেটি হলো আমার প্রাণপ্রিয় ভাইজি মৌসুমী দাশ, ভাইপো জ্যোতি দাশ সহ শিক্ষকদের।

আমার ভাইজি ও ভাইপোর জন্য সবার দোয়া ও আশীর্বাদ কামনা করছি।

দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশের ভাইজি মৌসুমী দাশ ও ভাইপো জ্যোতি দাশ এর ভালো এবং সম্মানজনক রেজাল্টের জন্য অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক ও দৈনিক বাংলাদেশ টাইমস এর সম্পাদক সুমন ঘোষ রিন্টু, তিনি বলেন সাংবাদিক এবং দৈনিক বাংলাদেশ টাইমসের ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশের ভাইজি মৌসুমী দাশ জিপিএ-ফাইভ এবং ভাই জ্যোতি দাশ এ (4.78) পাওয়ার গৌরব অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আরো শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৈনিক বাংলাদেশ টাইমস এর বার্তা সম্পাদক রায়হানুজ্জামান রনি ও সকল পর্যায়ের কর্মকর্তা, প্রতিনিধিসহ পাঠক, পাঠিকা, কলাকৌশলী বৃন্দ।

এছাড়াও আরও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার সম্মানিত সভাপতি শেখ আজিজুর ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!