1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা পুলিশ যশোর

সাংবাদিক নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:-
অদ্য ০৭/০২/২০২৪ খ্রিঃ খুলনা রেঞ্জ পুলিশ কার্যালয়ে খুলনা রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব মঈনুল হক, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে জানুয়ারি-২০২৪ খ্রিঃ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় গত জানুয়ারি/২০২৪খ্রিঃ মাসে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করেন।

জানুয়ারি-২০২৪খ্রিঃ মাসে তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় যশোর জেলা পুলিশ খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হওয়ায় মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয়ের নিকট হতে পুরস্কার গ্রহণ করেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়।
এছাড়াও মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় কর্তৃক যশোর জেলার আরও চার (০৪) পুলিশ কর্মকর্তা পুরস্কার গ্রহণ করেন।

পুরস্কারপ্রাপ্তরা হলেন-
১। জনাব নিশাত আল নাহিয়ান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, “নাভারণ” সার্কেল, যশোর, (শ্রেষ্ঠ সার্কেল কর্মকর্তা-জানুয়ারি/২০২৪)।
২। এসআই(নিরস্ত্র)/ জনাব মোঃ মফিজুল ইসলাম, পিপিএম, জেলা গোয়েন্দা শাখা, যশোর , (বিশেষ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ এসআই-জানুয়ারি/২০২৪)।
৩। এসআই (নিঃ)/ জনাব ঝন্টু কুমার বসাক, বেনাপোল পোর্ট থানা, যশোর, (শ্রেষ্ঠ এসআই-জানুয়ারি/২০২৪)।
৪। এসআই (নিঃ)/ জনাব আজাদুল ইসলাম, কোতয়ালী মডেল থানা, যশোর (শ্রেষ্ঠ এএসআই-জানুয়ারি/২০২৪)।

ডিআইজি মহোদয় সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে জেলার আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ, অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন, আওতাধীন জেলা ও ইউনিটের নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড, থানা এলাকায় ওপেন হাউজ ডে, কমিউনিটি ও বিট পুলিশিং সভা, উঠান বৈঠক সহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), খুলনা রেঞ্জ ,জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা, জনাব জয়দেব চৌধুরী বিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট),খুলনা রেঞ্জ, জনাব মোঃ হাসানুজ্জামান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস) খুলনা রেঞ্জ, এবং খুলনা রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, খুলনা রেঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের কমান্ড্যান্ট বৃন্দ এবং সিআইডি ও পিবিআই এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!