1. admin@dainikbangladeshtimes.com : rony :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত আশাশুনি গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

আশাশুনিতে মাদক ব্যবসায়ীসহ চার আসামী আটক

এম এম নুর আলম
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি ॥ আশাশুনি থানা পুলিশের বিশেষ অভিযানে ৩০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টের এক আসামীকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারীর নেতৃত্বে এএসআই রাজু আহমেদসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপজেলার বড়দল ইউনিয়নের বুড়িয়া গ্রামের মৃত কেনা শেখের ছেলে ইসলাম শেখ ওরফে খোকন (৬০) ও পাইকগাছা উপজেলার দেবদুয়ার শেখপাড়া গ্রামের মৃত আশরাফ হোসেনের ছেলে শেখ আজাদ হোসেন (৫৩) কে টেকাকাশিপুর ইট ভাটা সংলগ্ন এলাকা থেকে ২০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করেন। পরে তাদের বিরুদ্ধে থানায় (২০) ২৯/০৩/২৪ নম্বর মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে, বুধহাটা তদন্ত কেন্দ্রের এএসআই আলমগীরসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় শ্বেতপুর গ্রামের যাকাত সরদারের ছেলে রিপন সরদার (৩৪) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করেন। পরে তার বিরুদ্ধেও থানায় (২১) ২৯/০৩/২৪ নম্বর মামলা রুজু করা হয়। এছাড়াও সিআর ১২৪৮/২৩ মামলার আসামী রামনগর গ্রামের তাজেল ফকিরের ছেলে রমজান আলী ফকির (৫০) কে তার নিজ বাড়ি থেকে আটক করেন। আটককৃত আসামীদের শনিবার সকালে বিচারার্থে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!