1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
পাটকেলঘাটায় মোটরসাইকেল চোর সিন্ডিকেটের হোতাসহ আটক ৪ নগরঘাটা ইউনিয়নবাসীর পক্ষে ফিরোজ আহমেদ স্বপন ও লায়লা পারভীন সেঁজুতি এমপিকে সংবর্ধনা আশাশুনির সাংবাদিক বাহাবুল সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত রাসেল ভাইপারে আতঙ্কিত নয়, সচেতনতায় বেশি প্রয়োজন সাতক্ষীরায় রাসেল ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে কুল্যা ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হারানো বিজ্ঞপ্তি স্কুলশিক্ষিকা আপেল চাষ করে তাক লাগালেন তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত।

সাংবাদিক ইয়ারব হোসেনকে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তার নির্দেশে পেটানোয় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দৈনিক বাংলাদেশ টাইমসের ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ

সাংবাদিক নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১১৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মানবজমিন পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় সাক্ষী ইয়ারব হোসেন কে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা রুমে ঢুকিয়ে যেভাবে বেধড়ক পিটিয়েছে ছবিতে সেটা দৃশ্যমান। এভাবে একজন সাংবাদিককে নির্যাতনের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ এবং সাথে সাথে সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।

এছাড়াও দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ বলেন, একজন সাংবাদিক পানি উন্নয়ন বোর্ডের দূর্নীতির বিরুদ্ধে কথা বলছে এজন্য তাকে এভাবে পেটাতে হবে? গুরুত্বপূর্ণ হত্যাচেষ্টা মাললার একজন সাক্ষীকে সরকারি কর্মকর্তারা এভাবে পেটানোর সাহস পায় কিভাবে?

তিনি আরো বলেন, আজ যদি সাংবাদিকরা এক থাকতো তাহলে এভাবে সাংবাদিক নির্যাতনের সাহস পেত কেউ? সাংবাদিকরা তথ্য সংগ্রহ করবে এটাই তাদের কাজ। বারবার এমন বর্বরোচিত হামলার অন্যতম কারণ সাংবাদিকদের একতা না থাকা। সাতক্ষীরার সাংবাদিকদের উচিত পেশার স্বার্থে সকল দ্বন্দ্ব ভুলে একসাথে পথচলা এবং এমন হামলার উপযুক্ত জবাব আইনি প্রক্রিয়ার মাধ্যমে এবং গণমাধ্যমে প্রচার করে অনিয়মকারীদের মুখোশ উন্মোচন করা। সাতক্ষীরা জেলার পানি উন্নয়ন বোর্ডের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ নতুন নয় তারপরও তারা সাংবাদিককে নির্যাতনের এত সাহস পায় কিভাবে? এখনই সময় সকল সাংবাদিক এক হয়ে তাদের অনিয়মের মুখোশ উন্মোচন করা। আশাকরি নিজেদের পেশার স্বার্থে সকলে একসাথে কাজ করবে। না হলে এমন ঘটনা আজ ইয়ারব ভাইয়ের উপরে ঘটেছে কাল আমার এবং আপনাদের উপরে ঘটবে মনে রাখবেন।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!