1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
পাটকেলঘাটায় মোটরসাইকেল চোর সিন্ডিকেটের হোতাসহ আটক ৪ নগরঘাটা ইউনিয়নবাসীর পক্ষে ফিরোজ আহমেদ স্বপন ও লায়লা পারভীন সেঁজুতি এমপিকে সংবর্ধনা আশাশুনির সাংবাদিক বাহাবুল সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত রাসেল ভাইপারে আতঙ্কিত নয়, সচেতনতায় বেশি প্রয়োজন সাতক্ষীরায় রাসেল ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে কুল্যা ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হারানো বিজ্ঞপ্তি স্কুলশিক্ষিকা আপেল চাষ করে তাক লাগালেন তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত।

সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

সাংবাদিক নাম
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:
অবৈধভাবে ভূমিহীনদের জমি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণার প্রতিবাদে সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই এর বিরুদ্ধে পাটকেলঘাটা পাঁচ রাস্তার মোড়ে সকাল ১১.০০ ঘটিকায় ভূমিহীনরা মানববন্ধন করে। ৩ নং সরুলিয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ জামশেদ আলী সভাপতিত্বে ও কমরেড আদিত্য মল্লিকের সঞ্চালনায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির নেতা মফিজুল ইসলাম এছাড়া বক্তব্য রাখেন ইউপি সদস্য রুস্তম আলী, নাসের উদ্দিন, মোঃ নাজিম ও আছির উদ্দিন। ভুক্তভোগী ভূমিহীনদের পক্ষে বক্তব্য রাখেন মোঃ ফকির আহমদ, মোঃ মজিবর মিস্ত্রি ও মোঃ রবিউল ইসলাম রবি। ভুক্তভোগী ভূমিহীনরা দাবি করেন সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই তাদেরকে জমি দেবে বলে প্রত্যেকের নিকট থেকে এক লক্ষ বিশ হাজার টাকা করে নেন। কিন্তু বর্তমানে চেয়ারম্যান ভূমিরদের জমিও দিচ্ছেন না টাকাও দিচ্ছেন না বরং প্রতিনিয়ত জীবননাশের হুমকি ধামকি দিয়ে যাচ্ছেন।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!