1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

গলাচিপায় মানববন্ধনের প্রতিবাদে নৌকার প্রার্থীর সাংবাদিক সম্মেলন

মিজানুর রহমান অপু ।।
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে

পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, গলাচিপা উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ মারুফ ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা মামুন আজাদের করা মানববন্ধনের প্রতিবাদে নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল হক তুহিন সংবাদ সম্মেলন করেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জেলা জামাতের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমানের সাথে নৌকার মেয়র প্রার্থীর আঁতাতের বিষয়টি ভূয়া, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ বলে আহসানুল হক তুহিন দাবি জানান। এ সময় সাংবাদিকদের লিখিত বক্তব্য পাঠ করে শুনান নৌকার মার্কার মেয়র প্রার্থী আহসানুল হক তুহিন।

তিনি দাবি করেন, পৌরসভার দুই নং ওয়ার্ড শ্যমলীবাগে দলমত নির্বিশেষে স্বেচ্ছাসেবী সংগঠনের ব্যানারে একটি সভায় তাকে দাওয়াত করে এবং তিনি উপস্থিত হন। সেখানে ষড়যন্ত্রকারীদের এজেন্ডা বাস্তবায়নের জন্য জামাত-শিবিরসহ ষড়যন্ত্রকারীদের দোসর থাকতেই পারে।

এতো জনসমাগমের মধ্যে কে কোন দলের তা চিহ্নিত করা অসম্ভব। আমার বাবা মরহুম ওহাব খলিফা পরপর তিনবার নৌকার ব্যানারে পৌরসভার সফল মেয়র হিসেবে ব্যাপক জনপ্রিয় ছিলেন এবং আমি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

বাবা মারা যাওয়ার পর নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে ব্যাপক ভোটের ব্যবধানে জয়লাভ করে ৫ বছর সফলতার সাথে দায়িত্ব পালন করায় পূণরায় আমাকে জননেত্রী শেখ হাসিনা নৌকার মনোনয়ন দেন। তাই এতে ঈর্ষান্বিত হয়ে তুচ্ছ ঘটনাকে এজেন্ডা হিসেবে তৈরি করে মিথ্যা ষড়যন্ত্র ও বানোয়াট ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে মানববন্ধন করে। তিনি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

পরে আওয়ামী লীগ অফিস প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!