1. admin@dainikbangladeshtimes.com : rony :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত আশাশুনি গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন সংসদ সদস্য পদপ্রার্থী রেজাউল ইসলাম রাজু

সুমন কুমার বিশ্বাস
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
ঝিনাইদহের শৈলকূপা রিপোর্টার্স ইউনিটির সংবাদকর্মীদের সাথে ৪ এপ্রিল বৃহস্পতিবার মতবিনিময় ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু। তিনি জাতীয় সংসদের ৮১, ঝিনাইদহ -১ শৈলকূপা আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। শৈলকূপা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক আলমগীর অরণ্যের সভাপতিত্বে ইফতার পূর্ববর্তী মতবিনিময় সভায় সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু বলেন আগামী জতীয় সংসদের ৮১ ঝিনাইদহ -১ আসনের উপ নির্বাচনে আমি দলের মনোনয়ন প্রত্যাশী। দলীয় মনোনয়ন পেয়ে জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হলে সম্প্রীতির শৈলকূপা গড়ে তুলব। আমার নেতা প্রয়াত এমপি আব্দুল হাই এর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো।আমার প্রথম কাজ হবে শৈলকূপা – গাড়াগঞ্জ সড়কটির ব্যাপক উন্নয়ন সাধন। কারণ এই ছয় কিলোমিটার রাস্তার জন্য শৈলকূপাবাসী বছরের পর বছর কষ্ট করে আসছে। তিনি আরও বলেন শৈলকূপার বদনাম এরা সবসময় দাঙ্গা হাঙ্গামা করে আমি নির্বাচিত হলে শৈলকূপার এই দাঙ্গা হাঙ্গামা চিরতরে বন্ধ করার উদ্যোগ গ্রহণ করবো। শৈলকূপার কুমার নদে পানি প্রবাহের ব্যবস্থা করবো। সর্বোপরি শৈলকূপা শহরকে নান্দনিক শহর হিসেবে গড়ে তুলবো। এ ব্যাপারে তিনি এলাকাবাসীর সহযোগিতা এবং মাননীয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদ কামনা করেন। তিনি জানান আমি মাননীয় নেত্রীর কাছে একটি খোলা চিঠি দিয়েছি। তিনি আশা করেন মাননীয় নেত্রী তার সঠিক মূল্যায়ন করবেন। মতবিনিময় সভায় শৈলকূপা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম আহবায়ক দৈনিক মানবাধিকার প্রতিদিনের শৈলকূপা প্রতিনিধি মিজানুর রহমান টিটো, যুগ্ম আহবায়ক দৈনিক অধিকার পত্রিকার শৈলকূপা উপজেলা প্রতিনিধি রয়েল আহমেদ, সোনালী খবর পত্রিকার সহকারী সম্পাদক ফরহাদ হোসেন সহ রিপোর্টার্স ইউনিটির সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি নবগঠিত রিপোর্টার্স ইউনিটির জন্য একটি সিলিং ফ্যান এবং চেয়ার টেবিল উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। পরে রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সাথে ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!