1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

আনোয়ারায় হত্যা মামলার আসামি গ্রেফতার

রিয়াদ হোসেন ।।
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১৯২ বার পড়া হয়েছে

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় আলোচিত ওঁমকার দত্ত (৩৮) হত্যা মামলার দুই আসামীকে ভারতে পালানোর সময় গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা আসামীরা হলেন, রন্জিত সরকার প্রকাশ মনা(৪৫) ও লিটন সরকার (৪০)। তারা উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা গ্রামের গৌরাঙ্গ সরকারের পুত্র।

বুধবার (১২ জানুয়ারি) ভোর রাতে আনোয়ারা থানা পুলিশ এর একটি আভিযানিক দল খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী এলাকা মানিকছড়ি উপজেলার গহীন জঙ্গল থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় ওঁমকার হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। তারা হত্যাকান্ডের পর ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী এলাকার মানিকছড়ি এলাকা থেকে আনোয়ারা থানা পুলিশের একটি দল মামলার এজহারভুক্ত ২ ও ৩ নং আসামীকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, চলতি মাসের ৫জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ৮নং চাতরী ইউনিয়নের সিংহরা রামকানাই উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সংঘর্ষে ওঁমকার দত্ত মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে। চমেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত ওঁমকারের পিতা নেপাল দত্ত বাদী হয়ে চারজনকে এজহারভুক্ত করে অজ্ঞাতনামা ৫জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!