1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

সন্ত্রাসীরা হাতের কব্জি বিচ্ছিন্ন করে দিল পুলিশের

সাংবাদিক নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: আজ ১৫/০৫/২০২২ তারিখ চট্টগ্রামের লোহাগাড়ায় উপজেলায় এক সন্ত্রাসীকে গ্রেফতার করতে গিয়ে নির্মমভাবে হামলার শিকার হয়েছেন মোঃ জনি (২৮) নামের এক পুলিশ সদস্য বলে জানা গেছে। নির্মমভাবে হামলার শিকার ওই পুলিশ সদস্যের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে সন্ত্রাসী এক আসামি। এ ঘটনায় আরো গুরুতরভাবে আহত হয়েছেন দুই জন পুলিশ সদস্যসহ আরো একজন বলে জানা গেছে।

আজ ১৫/০৫/২০২২ তারিখ রবিবার সকাল ১০টার দিকে চট্টগ্রামের লোহাগাড়ার পদুয়া ৯ নং ওয়ার্ডের আধারমানিক লালারখিল এলাকায় এই নির্মম ঘটনাটি ঘটেছে বলে আমার জানতে পারি।

উক্ত ঘটনায় আহতরা হলেন পুলিশ সদস্য এএসআই মুজিবুর রহমান (৩৭), পুলিশ সদস্য শাহাদত হোসেন (২৭) ও স্থানীয় এক জন আবুল কাশেম (৪০) বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আদালত কর্তৃক মামলার ওয়ারেন্টের আসামি সন্ত্রাসী কবির আহমদকে গ্রেপ্তার করতে আজ রবিবার সকালে লোহাগাড়া থানার পুলিশ সদস্য এসআই ভক্ত দত্তের নেতৃত্বে পুলিশের একটি টিম তার বাড়িতে যেয়ে ওয়ারেন্টের আসামী ধরার জন্য ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কবির আহমদের বাহিনী ধারালো অস্ত্র নিয়ে পুলিশের উপর নির্মমভাবে হামলা চালায়। এ সময় তাদের ধারালো দায়ের কোপে পুলিশ কনস্টেবল জনির বাম হাতের কব্জি বিচ্ছিন হয়ে যায় বলে জানা গেছে। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

এই ঘটনার পরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য সেখানে পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়ন করা হয়েছে বলে জানা যায়। বর্তমানে ঘটনাস্থলে থমথমে অবস্থা বিরাজ করছে এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সন্ত্রাসীদের ধরতে জোর প্রচেষ্টা চালাচ্ছে বলে জানা গিয়েছে।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!