1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
পাটকেলঘাটায় মোটরসাইকেল চোর সিন্ডিকেটের হোতাসহ আটক ৪ নগরঘাটা ইউনিয়নবাসীর পক্ষে ফিরোজ আহমেদ স্বপন ও লায়লা পারভীন সেঁজুতি এমপিকে সংবর্ধনা আশাশুনির সাংবাদিক বাহাবুল সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত রাসেল ভাইপারে আতঙ্কিত নয়, সচেতনতায় বেশি প্রয়োজন সাতক্ষীরায় রাসেল ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে কুল্যা ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হারানো বিজ্ঞপ্তি স্কুলশিক্ষিকা আপেল চাষ করে তাক লাগালেন তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত।

,,,,তেলবাজদের জন্য দুটি কথা লিখতেই হলো,,,,

সাংবাদিক নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৩১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদন: সাতক্ষীরার মানুষের কাছে একটি অতি পরিচিত মুখ পুলিশ কর্মকর্তা জনাব কাজী মনিরুজ্জামান জাহিদ। অনেকে তাকে ডাকতেন মনির স্যার বলে। সম্পর্কের খাতিরে অনেকে ডাকতেন মনির ভাই আবার অনেকে জাহিদ ভাই বলে সম্মোধন করতেন। ২০১৩-২০১৪ সালে সাতক্ষীরাসহ দেশব্যাপী যখন রাজনৈতিক সহিংসতা চলছে ঠিক সেই মুহূর্তে সদর সার্কেল হিসেবে সাতক্ষীরায় যোগদান করে সরকারের দিক নির্দেশনায় কঠোর অবস্থানে থেকে অশান্ত সাতক্ষীরাকে (রক্তাক্ত সাতক্ষীরা) শান্ত করে ছিলেন। মানুষের জান মালের নিরাপত্তার একজন বাহক হিসেবে খ্যাতি ও পরিচিতি পেয়েছিলেন। তৎকালিন সময়ে যারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্বে ছিলেন তাদের মধ্যে কেউ কেউ বাহবা কুড়ালেও পুলিশ কর্মকর্তা কাজী মনিরুজ্জামানের নাম শ্রেষ্ঠত্বের তালিকায় সর্ব প্রথম স্থানে উঠে এসেছিল। কিন্ত আমরা গনমাধ্যম কর্মীরা দেখেছি পরবর্তীতে এই পুলিশ কর্মকর্তা যখন বদলি হয়ে গেলেন তখন হাতে গোনা গুটিকয়েক মানুষ, মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রগতিশীল কয়েক জন রাজনৈতিক নেতা-কর্মী ও হাতে গোনা দুইএক জন গনমাধ্যম কর্মী ব্যথিত হয়েছিলেন। কষ্ট পেয়েছিলেন। কিন্ত চলে যাওয়ার সময় এবং পরবর্তী সময়ে তাকে কেউ বাহবা দেয়নি, স্মরণ করেনি। স্মরণ করতে আমি খুব বেশি দেখিনি । ( তার কারন কাজী মনিরুজ্জামান ভাইয়ের সাহসিকতা ও বীরত্বের গুনোগানে যদি অন্য কেউ অসন্তুষ্ট হন সেই ভয়ে… বিস্তারিত নাই বা লিখলাম) আর যারা সব সময় তাঁকে স্মরণ করেছেন। তাঁর অনুপস্থিতিতে আইন-শৃঙ্খলা রক্ষার কাজে সাতক্ষীরার জন্য শূন্যতা ও প্রয়োজনীয়তা অনুভব করেছেন ব্যক্তিগত ভাবে তাদের প্রতি আমার কৃতজ্ঞতা ও ভালোবাসা ছিল সব সময়। আজকে যখন বাংলাদেশ পুলিশের আইকন হাস্যজ্জল সুনামধন্য এই পুলিশ অফিসার সাতক্ষীরায় নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করতে যাচ্ছেন তখন দেখছি সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ, নেতাগোতা ও কিছু স্বেচ্ছাসেবী সংগঠনের লোকজন যারা সে সময় বাহবাতো দেননি তানারা এখন রিতিমত তৈলমর্দনে ব্যস্ত হয়ে পড়েছেন। ফেসবুকে যেন এই কর্মকর্তার ছবি দিয়ে তৈল মর্দনের প্রতিযোগিতা শুরু করেছেন। শুধুমাত্র তাদেরকে বলছি হঠাৎ এখন অভিনন্দন এর এত ফুলঝুরি । উদ্দেশ্য কি? তৎকালীন সেই রাজনৈতিক সংকট মুহূর্তে ও সহিংসতার সময় এই তেলবাজরা কোথায় ছিলেন। সেদিন আপনাদের অভিনন্দন কোথায় ছিল। নাকি অভিনন্দন হারিয়ে ফেলেছিলেন না কি ভূলে গিয়েছিলেন। আসুন তৈল মর্দন ছেড়ে আইন-শৃঙ্খলা রক্ষার জন্য সকলে মিলেমিশে মাননীয় এই নবাগত পুলিশ সুপারকে সহযোগিতা করি । চোরাচালান, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সাতক্ষীরা গড়ি।
সাতক্ষীরার নবাগত মাননীয় পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান জাহিদ ভাই আপনার আগমনে নিরন্তন শুভেচ্ছা ও অভিনন্দন‌‌

আপনার সাহসি কর্মদক্ষতায় আমরা গর্বিত দৈনিক বাংলাদেশ টাইমস পরিবার।
ব্যবস্থাপনা পরিচালক:- বাসুদেব দাশ।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!