1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

সাজু চন্দ্রের নেতৃত্বে এবং তার এক ছাত্রের সহযোগিতায় সামিন সরোয়ারের মানবিক সাহায্যের আবেদনের প্রেক্ষিতে সাহায্যের জন্য সেই ঝুম্পা মজুমদারের সুচিকিৎসার স্বার্থে অর্থ সংগ্রহ শুরু করেছেন ঢাকাতে

সাংবাদিক নাম
  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৩৬৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি: ঝুম্পা মজুমদারের মর্মান্তিক দুর্ঘটনার বিষয়টি এবং মানবিক সাহায্যে আবেদন বলে একটি স্ট্যাটাস সর্বপ্রথম সোশ্যাল মিডিয়ায় আমার ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে এবং আমাদের দৈনিক বাংলাদেশ টাইমস নিউজ পোর্টাল সাইডে নিউজ পাবলিস্ট হওয়ার পরে অনেক মানবিক সংগঠন, বিভিন্ন ফাউন্ডেশন এবং বিভিন্ন এলাকার দেশ-বিদেশে আমার পরিচিত মানবিক অর্থশালী, দানবীর, আমার বন্ধুবান্ধব, ছোট ভাই, বড় ভাই, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধিগণ, সরকারি কর্মকর্তা সহ আমার পরিচিত বিভিন্ন জনকে আমি এই দুইটা মানবিক সার্জার আবেদন বলে ট্যাগ করে পোস্ট করি।

এইটা দুইটা আমার ফেসবুক টাইমলাইনে দেখার পরে আমার সাথে যোগাযোগ করা শুরু করে আমার প্রাণপ্রিয় ছোট ভাই সাজু চন্দ্র। আমার কাছে সবকিছু শোনা বোঝার পরে তার নেতৃত্বে তার এক ছাত্রের সহযোগিতায় ঢাকাতে এই ঝুম্পা মজুমদারের মানবিক সাহায্যের আবেদনের জন্য প্রথমে ঝুম্পা মজুমদারের ছবি দুইটা চেয়ে নেয় ছবি দুইটা পাওয়ার পরেই সাজু চন্দ্র বেরিয়ে পড়েন। এরপরে সে একটি কম্পিউটারের দোকানে যায়। সেখান থেকে ছবি দুইটা দিয়ে একটি পোস্টার বানিয়ে নেন পোস্টারটায় লেখা ছিল ঝুম্পার চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়ান।
তারপর একটা ছোট একটা বক্সে পোষ্টার টা লাগিয়ে রাস্তায় দাড়ায়। তখন কিছু কালেক্ট হয়, পরবর্তীতে দোকানে দোকানে যেয়ে এটা সংগ্রহ করা শুরু করে এভাবে চলতে আছে আমার এই প্রাণপ্রিয় ছোট ভাইয়ের ঝুম্পার জন্য সুচিকিৎসার জন্য মানবিক সাহায্যের জন্য তহবিল তৈরীর কাজ।

এই আমার প্রাণপ্রিয় ছোট ভাই সাজু চন্দ্রের গর্বিত পিতা হলেন নিত্য পদ চন্দ্র। সাজু চন্দ্রের গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটার থানার কুমিরা ইউনিয়নের বেনে পাড়া অর্থাৎ মন্দির খোলা অনেকে সরস্বতীঘাটা বলে চেনেন।

আমি সহ ঝুম্পা মজুমদারের পরিবার পরিজন আত্মীয়-স্বজন এলাকার সুধীজন, সুশীল সমাজ এই সাজু চন্দ্রের জন্য পরম করুনাময় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি এরকম অসহায় হতদরিদ্র মর্মান্তিক দুর্ঘটনার স্বীকার ঝুম্পা মজুমদার সহ এলাকার এরকম অসহায় হত দরিদ্রদের যেন এভাবেই সারা জীবন সহযোগিতা করে নিজেকে নিয়োজিত রেখে যেতে পারেন সেই কামনা করি। আমার এই প্রাণপ্রিয় ছোট ভাই সাজু চন্দ্র মহামানব রূপে সকল বিপদে আপদে মানুষের পাশে থাকতে পারে আমার ব্যক্তিগত পক্ষ থেকেও সৃষ্টিকর্তার কাছে তার জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং উত্তরোত্তর বৃদ্ধি কামনা করি।

আরও একটি ব্যক্তিগত ফেসবুক টাইমলাইন থেকে কেজি স্কুলের প্রতিষ্ঠান থেকে ঝুম্পা মজুমদারের সাহায্যের জন্য মর্মান্তিক ছবি দিয়ে আবেদন জানিয়েছে যে ফেসবুক টাইমলাইন থেকে দেওয়া হয়েছে সেটা হল Udayan Bit সেটিও হুবহু তুলে ধরা হলো

জন্য মানবিক ভাবে আর্থিক সাহায্যের আবেদন—-
উদ্যোগে- পাটকেলেশ্বরী শিশু বিদ্যাপীঠ, পাটকেলঘাটা তালা সাতক্ষীরা।
যে যেভাবে যতটুকু পরিমাণ পারেন পাটকলেশ্বরী শিশু বিদ্যাপীঠে আগামীকাল মঙ্গলবার সকাল ০৯টা থেকে দুপুর ০১টা পর্যন্ত শিক্ষক বাবু উদয়ন বিট লালু অথবা দিলীপ কুমার ভট্টাচার্য মহাশয়ের কাছে পৌঁছে দেওয়ার জন্য সবিনয়ে অনুরোধ করছি। আপনাদের সামান্য আর্থিক সহযোগিতায় মেয়েটিকে সুস্থ করে তুলতে পারে।

গতকাল এবং আজকে আমার ঝুম্পা মজুমদারের মর্মান্তিক দুর্ঘটনার বিষয়টি এবং মানবিক সাহায্যে আবেদন বলে একটি স্ট্যাটাস সর্বপ্রথম সোশ্যাল মিডিয়ায় আমার ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে এবং আমাদের দৈনিক বাংলাদেশ টাইমস নিউজ পোর্টাল সাইডে নিউজ পাবলিস্ট হওয়ার পরে অনেক মানবিক সংগঠন, বিভিন্ন ফাউন্ডেশন এবং বিভিন্ন এলাকার দেশ-বিদেশে আমার পরিচিত মানবিক অর্থশালী, দানবীর, আমার বন্ধুবান্ধব, ছোট ভাই, বড় ভাই, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধিগণ, সরকারি কর্মকর্তা সহ আমার পরিচিত বিভিন্ন জনকে আমি এই দুইটা মানবিক সার্জার আবেদন বলে ট্যাগ করে পোস্ট করি সেটি হুবহু তুলে ধরা হলো।

গত ইংরেজি ৩/১১/২০২২ তারিখ ঝুম্পা মজুমদার, মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন। বাড়ি সাতক্ষীরা জেলার, তালা উপজেলার, পাটকেঘাটা থানার, কুমিরা ইউনিয়নের রাড়ী পাড়া গ্রামে। ঝুম্পা মজুমদার, বয়স ২০ বছর, অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী, পিতা নেপাল মজুমদার, তিন বোনের মধ্যে ঝুম্পা মজুমদার বড়ো, দ্বিতীয় বোন প্রতিবন্ধী এবং ছোট বোনের বয়স আনুমানিক পাঁচ বছর। নেপাল মজুমদারের কোন পুত্র সন্তান নাই। ঝুম্পা মজুমদার অনার্স প্রথম বর্ষের পরীক্ষা দিতে যাচ্ছিলেন সাতক্ষীরাতে ইজিবাইক যোগে। ইজিবাইক যোগে সাতক্ষীরাতে অনার্স প্রথম বর্ষের পরীক্ষা দিতে যাওয়ার সময় পথিমধ্যে ইজিবাইকে তার মাথার লম্বা চুল ইজিবাইকের চাকার রডের সাথে জড়িয়ে এই মর্মান্তিক দুর্ঘটনা শিকার হন। প্রথমে সাতক্ষীরা মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিককৎসকরা উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ শয্য বিশিষ্ট হাসপাতলে ভর্তি করার পরামর্শ দেন। বর্তমানে ঝুম্পা মজুমদার খুলনা মেডিকেলের চিকিৎসাধীন, খুলনা মেডিকেলের অভিজ্ঞ চিকিৎসক বলেন ভালো এবং উন্নত মানের চিকিৎসার জন্য ঢাকাতে নিলে ভালো হয়। এছাড়াও চিকিৎসকরা বলেন এটি অত্যন্ত ব্যয়বহুল চিকিৎসা। ঝুম্পা মজুমদারের পিতা খুবই হতদরিদ্র কৃষিকাজ করেন অন্য মানুষের জমিতে। এই হতদরিদ্র কৃষক খেতমজুর পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা করানো দুর্বিষহ হয়ে পড়েছে। তাই তিনি এলাকার সকল বিত্তবান এবং মানবিক মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। এছাড়াও তিনি তালা- কলারোয়ার মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ, তালা উপজেলার চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার তালা প্রশান্ত কুমার বিশ্বাস এবং তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনার কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন। আরো সাহায্যের হাত বাড়ানোর জন্য সকলের কাছে অনুরোধ জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়নের তথ্য ও গবেষণা সম্পাদক এবং দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ এর কুমিরা হাইস্কুল জীবনের খুব কাছের বন্ধু ঝুম্পা মজুমদারের জ্যাঠার ছেলে কালিপদ মজুমদার।

যোগাযোগ এবং সাহায্য পাঠানোর ঠিকানা,
ঝুম্পা মজুমদারের মায়ের ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার,
ব্যাংক অ্যাকাউন্টঃ- রক্তিমা মজুমদার,
হিসাব নং- 0100229409811 জনতা ব্যাংক, পাটকেলঘাটা বাজার শাখা, সাতক্ষীরা।
কালিপদ মজুমদার,
ঝুম্পা মজুমদারের জ্যাঠার ছেলে।
পার্সোনাল বিকাশ নাম্বার:- 01725888730
ঝুম্পা মজুমদার এর বাবা নেপাল মজুমদারের,
মোবাইল নাম্বার:-01923-182804
স্বপন মজুমদার,
ঝুম্পা মজুমদারের জ্যাঠার ছেলে,
বিকাশ অ্যাকাউন্টঃ- 01763351365 (পারসোনাল)
গ্রাম:- রাড়ি পাড়া,
ডাকঘর:- বাহাদুরপুর,
ইউনিয়ন:- কুমিরা,
থানা:- পাটকেলঘাটা,
উপজেলা:- তালা,
জেলা:- সাতক্ষীরা,
বাংলাদেশ।
গ্রাম:- রাড়ি পাড়া,
ডাকঘর:- বাহাদুরপুর,
ইউনিয়ন:- কুমিরা,
থানা:- পাটকেলঘাটা,
উপজেলা:- তালা,
জেলা:- সাতক্ষীরা,
বাংলাদেশ।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!