1. admin@dainikbangladeshtimes.com : rony :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
তালার শিল্পকলা একাডেমিতে দলিত নারীদের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। তালার শিল্পকলা একাডেমিতে কিশোরীদের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত বৈষম্য দুরীকরণের দাবিতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি। বাল্যবিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধে ডিইএফ’র কিশোরীদের ডোর টু ডোর ক্যাম্পেইন করার উদ্যোগ গ্রহন তালা উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ঘোষ সনৎ কুমারের মনোনয়নপত্র দাখিল আজ ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল, বাংলাদেশ আওয়ামীলীগ ৪নং কুমিরা ইউনিয়ন শাখার তথ্য ও গবেষণা সম্পাদক বাসুদেব দাশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা চৈত্র সংক্রান্তিতে উদযাপিত হলো চড়ক পূজা, জেনে নিন এই উৎসবের ইতিহাস দৈনিক বাংলাদেশ টাইমস এর ব্যবস্থাপনা পরিচালক বাসুদেব দাশ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তালায় কিশোরীদের উপবৃত্তি প্রদান এবং বাল্য বিবাহ ও ড্রপ-আউট প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

ইউপি নির্বাচন আনোয়ারায় চেয়ারম্যান হলেন যারা

রিয়াদ হোসেন ।।
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১২৫ বার পড়া হয়েছে

আনোয়ারা প্রতিনিধি: সংঘর্ষ, হামলা, খুন, জাল ভোট, কেন্দ্র দখলসহ বিচ্ছিন্ন কিছু ঘটনার মধ্য দিয়ে পঞ্চম ধাপে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে।
বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে এসব ইউনিয়ন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ চলাকালে উপজেলায় চাতরী ইউনিয়নে সহিংসতায় একজন নিহত হয়েছেন। এদিকে ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তারা। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের পাশাপাশি একজন বিদ্রোহী প্রার্থী বিজয়ী হওয়ার খবর পাওয়া গেছে।

বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন,
কাইয়ূম শাহ্ (নৌকা) প্রাপ্ত ভোট ১১,৩৬০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুল হক চৌধুরী (আনারস) পান ২৫৩৪ ভোট। রায়পুর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী আমিন শরীফ (ঘোড়া) ৭৩৭১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জানে আলম (নৌকা) পান ৪৭৫৫ ভোট। ফজলুল কাদের চৌধুরী (মোটরসাইকেল) ৪১২৯ ভোট। বরুমচড়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা সামশুল ইসলাম (নৌকা) ৪৫২৬ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহাদত হোসেন চৌধুরী (সিএনজি) ৩৪৭৪ ভোট। আবুল বশর (আনারস) ৩৩২৫ ভোট। আনোয়ারা সদর ইউনিয়নে অসীম কুমার দেব (নৌকা) ৪০৮৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দিদারুল ইসলাম চৌধুরী টিপু (মোটরসাইকেল) ২২৪৯ ভোট। পরৈকোড়া ইউনিয়নে মামুনুর রশিদ চৌধুরী আশরাফ (নৌকা) ৮৯০৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজিম উদ্দিন (মোটরসাইকেল) ১৭৫৮ ভোট। হাইলধর ইউনিয়নে কলিম উদ্দিন (নৌকা) ৯৯৮০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সোলেমান (আনারস) পান ১৬৭১ ভোট ও আবু তাহের (চশমা) পান ১৫৪৪ ভোট।

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, বৈরাগ ইউনিয়নের নোয়াব আলী, চাতরী ইউনিয়নে আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, বারখাইনের হাসনাইন জলিল চৌধুরী শাকিল।

আইনি জটিলতার কারণে বটতলী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিন স্থগিত করা হয়েছে।

এই সংবাদ টি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
আমাদের এই খানে প্রকাশিত সংবাদ সম্পুর্ন আমাদের প্রতিনিধিদের কাছ থেকে পাওয়া। কোনো প্রকার মিথ্যা নিউজ হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না সম্পুর্ন দায়ী থাকবে নিউজ প্রেরণ কারী সাংবাদিক।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It
error: Content is protected !!